CoD Advanced Warfare খেলুন এখন লো কনফিগ এর পিসিতে

প্রথমেই বলে রাখি CoD advanced Warfare একটি চমৎকার গেম ।আমি মাত্র দুই বার অভার দিসি তাও গেমটায় আমার তৃপ্তি মিটছেনা । তাছাও আমার Call Of Duty প্রত্তেকটা গেমই ভাল লাগে । আমি আগেই বলে রাখি এই গেমটি লো পিসি মানে  Dual Core এবং 2GB/4GB র্যাম ব্যবহার কারিদের জন্য বানানো হয়নি । তো কি হইয়েছে আমদের হাই কনফিগ এর পিসি নাই দেখে কি আমরা খেলতে পারবোনা নাকি । তো চলুন আর বেসি কথা না বলে কাজে যাওয়া যাক ।প্রথমে আপনাকে যেটি করতে হবে সেটি হল আমার দেওয়া ফাইলটি আপনাকে ডাউনলোড করতে হবে । তো নিচে থেকে আমার দেওয়া ফাইলটি ডাউনলোড করুন ।


 ..............UploadMirror Link    অথবা   .....................Sendspace Link
আমার ফাইলটি রার কম্প্রেস করা । সাইজ মাত্র 4 MB । তো Winrar দিয়ে ফাইলটি Extract করুন এখন একটি ইনিস্ট্রল ফাইল পাবেন ফাইলটি ইনিস্ট্রল করুন আপনার গেম ড্রাইভ এ অরথাৎ আপনার CoD Advance Warfare যেইখানে আছে না বুঝলে নিচের ছবিটা দেখুন











এইবার আপনার গেমটা s1_sp64_ship.exe ক্লিক করে প্লে করুন । আর দেখুন আপনার গেমটি প্লে হয়ে গেছে ।
কিছু কথা না বল্লেই নয় গেম সুরু হওয়ার আগে একটি ভিডিও প্লে হয় এবং প্রত্তেক মিসন পর পর একটি করে ভিডিও প্লে হয় । ভিডিও গুলো অনেক হাই কোয়ালেটির এন্ড তার সাথে গেমও লোড হয় এই জন্য এই সমায় গেমটা অনেক ল্যাগ করে ২ মিনিটের ভিডিও ল্যাগ এর জন্য ৬ মিনিট লেগে যায় । সো গাভরাবার কিছু নেই গেম অবস্যই প্লে হবে এবং ল্যাগ ছাড়া খেলা যাবে ।
তো জারা এখনো গেমটি খেলেন নি তারা তারাতারি করুন । আমি আপনাদের জন্য গেম এর ডাঊনলোড লিঙ্কেরো ব্যবস্থা করে দিয়েছি ইচ্ছে হলে ডাউনলোড করুন সাইজ 27GB

SHARE THIS

Author:

Previous Post
Next Post