টেলিটক ও জিপির নতুন কিছু নেট প্যাকেজ

আজ আমি আবার ফিরে এলাম আমার নতুন পোস্ট নিয়ে। আশা করি আপনাদের ভালো লাগবে। আজকে আমি সম্প্রতি টেলিটক এবং জিপির ঘোষণাকৃত কিছু নতুন প্যাকেজ সম্পর্কে সবাইকে জানাবো। প্রথমেই টেলিটকের প্যাকেজগুলি জেনে নিইঃ
১) ৩০০ টাকায় ৫ জিবি। নিঃসন্দেহে অসাধারণ একটি প্যাকেজ! আমি নিজেই ব্যাবহার করছি। ব্যাবহার করতে পারবেন দিনে ১৮ ঘণ্টা, মানে রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্যাকেজটি কিনতে D63 লিখে 111 এ সেন্ড করুন। প্যাকেজের মেয়ার ১ মাস। 
২) আগেরটার মতই এটাও টেলিটকের অসাধারণ একটি প্যাকেজ বলা যায়। মাত্র ৫০০ টাকায় ১০জিবি! হ্যা, ঠিকই দেখেছেন আপনি। কিনতে চাইলে ডায়াল করুন D61 লিখে 111 এ। ব্যাবহার করতে পারবেন ১৮ ঘন্টা। প্যাকেজের মেয়ার ১ মাস। 
৩) ২৫ জিবি ৩জি ডেটা মাত্র ১১০০ টাকা। (১ এমবিপিস/৩০ দিন) – কোড D65 লিখে 111 এ সেন্ড করুন। প্যাকেজের মেয়ার ১ মাস বা ৩০ দিন। 


এবার আসি গ্রামীণফোন বা হারামির ফোন সম্পর্কে :) এদের প্যাকেজের বরাবরের মতই ভুয়া এবং বাটপারি টাইপের তাও দিয়ে দিলাম। আমার কাছে টেলিটকেই বেস্ট।
১) ৯৯ টাকায় পাবেন ১ জিবি নেট। সাথে হাজারো শর্তঃ
  • ১ জিবি'র জন্য: “1GB” লিখে এসএমএস করুন ৯৯৯৯ নম্বরে (মেয়াদ ১০ দিন)
    ২৫০ এমবি'র জন্য: “250MB” লিখে এসএমএস করুন ৯৯৯৯ নম্বরে (মেয়াদ ৫ দিন)
    প্যাকেজ-এর স্পিড টায়ার ৫১২ কেবিপিএস
    ১৫% ভ্যাট প্রযোজ্য
    ২জি এবং ৩জি সকল গ্রাহকরা এই প্যাকটি কিনতে পারবেন।
    SMS চার্জ প্রযোজ্য হবে না।
    আপনি যদি এই অফার এর জন্য eligible না হয়ে থাকেন তবে আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
আশা করি পোস্টটা আপনাদের ভাল লেগেছে। কমেন্ট এ জানাবেন আপনার মতামত। :) সবাইকে ধন্যবাদ পড়ার জন্য।

SHARE THIS

Author:

Previous Post
Next Post