Zip ফাইলের পাসওয়ার্ড ভাঙ্গুন সহজেই

বহু দিন আগে এই সাইটে আমি শেষ টিউটোরিয়ালটি লিখেছিলাম।
আপনারা আমাকে তাড়া দেন না, তাই আমারও লেখার গা হয় না।
আজ হটাত একটা নটিফিকেসান দেখলাম রিক ভাইয়ের।
তাই ভাবলাম অন্তত একজন হলেও তো আমার লেখার জন্য সে বসে আছে, আই তার মন্ত্যব্যে বলেছিলাম কালকে একটা টিউটোরিয়াল লিখে দেব।
কিন্তু আজই এই জিনিসটার কোথা মনে পড়ে গেল।
তো লেখা শুরু করে দিলাম।
দুঃখিত এই সব ফালতু অথা বলে আপনার সময় নষ্ট করলাম বলে।
এবার মুল স্রোতে ফিরে আসছি।
অনেক সময় আমরা নানারকম .zip ফাইল ডাউনলোড করার পর দেখতে পাই যে ওটা পাসওয়ার্ড দিয়ে লক করা, তারপর আমাদের মন খারাপ হতে বাধ্য।
কিন্তু আমি থাকতে মন খারাপ করার কোনও দরকার নেই।
এখন থেকে আপনি ঐ লক করা ফাইলটার
পাসওয়ার্ড ভাঙতে পারবেন।


কিভাবে?
তার জন্য আপনাকে একটা সফটওয়্যার ব্যাবহার করতে হবে।
কোথায় পাবেন সফটওয়্যার টি?
এখানেই পাবেন, নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।
ডাউনলোড করার পর এই সফটওয়্যারটা ওপেন করুন।
ওপেন করলে আপনি নিজেই সব বুঝতে পারবেন।
তবুও আপনাকে একটু বলেই দিচ্ছি।
এটা দিয়ে আপনি অনেক কাজ করতে পারবেন, পাসওয়ার্ড ভাঙতে হলে আপনাকে অবশ্যই পাসওয়ার্ড উইজারড অপসান টা সিলেক্ট করতে হবে।
Password Cracker-Bengali Tutorial
Password Cracker
এবার এখানে যে অপসান গুলো আছে, সেগুলো সব মার্ক করে দেবেন।
Password Cracker- Bengali Tutorial
Password Cracker
এবার অপেক্ষা করার পালা।
কঠিন পাস হলে একটু বেশি দেরি হতে পারে।
এমনকি সব পাসওয়ার্ড ক্র্যাক নাও হতে পারে, সেরকম হলে আমি কিন্তু তারজন্য দায়ি নই।
মনে রাখবেন…
সফটওয়্যার ডাউনলোড করার পর অ্যান্টিভাইরাস অফ করে রাখবেন।
নাহলে এটাকে ডিলেট করে দিতে পারে।

SHARE THIS

Author:

Previous Post
Next Post