দুই ক্লিক এ ১০০ বারের বেশি Refresh করুন

আজ আমি আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করবো, তা আপনারা এতক্ষনে বুঝে গেছেন।
আমার এই টিউনটি যারা জানেনা তাদের জন্য।আর যারা জানেন,আমার ভূল হলে আপনারা ক্ষমার চোখে দেখবেন।
তো কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

আমরা জানি যে কম্পিউটার open করার পর আমাদেরকে বার বার Refresh করতে হুয়।
যাতে করে আমাদের কম্পিউটার স্পিড় ভালো থাকে,কম্পিউটার হাং না করে।
আর এ জন্য আমাদেরকে বার বার Refresh করতে হয়।
কিন্তু আমি আজ আমি আপনাদেরকে এমন একটি টিপস দিব,যার সাহাজ্যে আপনাদেরকে বার


বার Refresh করতে হবেনা, যদি আমার এই ট্রিক ফলো করেন।
*প্রথমে কম্পিউটারের Desktop এ গিয়ে মাউস এর উপর হাত রেখে Right বাটন এ ক্লিক করেন।
*তারপর new লিখার উপর ক্লিক করেন
*তারপর Shortcut লিখার উপর ক্লিক করেন।
*ক্লিক করার পর দেখবেন একটি বক্স open হয়েছে।
*বক্স এর মধ্যে আপনি tree লিখে next button ক্লিক করেন।
*xp হলে next দিয়ে finish দিবেন।আর  windows 7 হলে finish দেন।
এখন আপনি আপনার desktop এ দেখবেন একটি Shortcut এসেছে।
আপনি Shortcut লিখার উপর  ৪ থেকে ৫ বার duboll click করেন।তাহলে আপনাকে বার বার  Refresh করতে হবেনা।
যদি কোনো ভুল হয় তাহলে ক্ষমার চোখে দেখবেন।

SHARE THIS

Author:

Previous Post
Next Post